কুমিল্লা নামে বিভাগ বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে – এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, একসময় কুমিল্লা ছিল মেধাবীদের জায়গা। শিক্ষা সংস্কৃতিতে এগিয়ে ছিল কুমিল্লা। আজও দেশের অনেক ক্ষেত্রে এগিয়ে রয়েছে আমাদের কুমিল্লা। সম্প্রতি বঙ্গবাজারে অগ্নি কান্ডে ক্ষতিগ্রস্থদের সাহায্যে আনুষ্ঠানিকভাবে কুমিল্লা থেকে শুরু হয়েছে।

গত সপ্তাহে কুমিল্লা ব্যাবসায়ী সমিতির ইফতারে তাদের জন্য আমরা ২৫ লাখ টাকা সহায়তায় ঘোষণা দিয়েছি। এজন্যই বলি কুমিল্লা এগুলেই এগুবে বাংলাদেশ। কিন্তু কুমিল্লার ” কু” এর কারণে কুমিল্লা বিভাগ বাস্তবায়ন বিলম্বিত হচ্ছে।

আমি বিশ্বাস করি নেত্রী কুমিল্লার গণ মানুষের দাবী উপেক্ষা করবেন না। কুমিল্লা বিভাগ হলে কুমিল্লার অনেক সমস্যাই থাকবে না। কুমিল্লা নামে কুমিল্লা বিভাগ বাস্তবায়নে সবাই কে ঐক্যবদ্ধ হতে হবে। নিজ নিজ অবস্থান থেকে কুমিল্লাকে তুলে ধরতে হবে। বিভাগ দাবি জোরদার করতে হবে। সামনে জাতীয় সংসদ নির্বাচন। দেশকে এগিয়ে নিতে, কুমিল্লাকে এগিয়ে নিতে শেখ হাসিনাকে এগিয়ে নিতে হবে। দেশের অগ্রযাত্রা অব্যাহত রেখে নতুন প্রজন্মের অহংকারের বাংলাদেশ গড়তে শেখ হাসিনার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।

শনিবার (৮ মার্চ) বিকেলে রাজধানীর কাকরাইল জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অডিটরিয়ামে কুমিল্লা সদর সমিতি, ঢাকার উদ্যেগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।

কুমিল্লা সদর সমিতি ,ঢাকার সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ড. প্রকৌশলী মো. আবদুল মতিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যান এড. মো. আমিনুল ইসলাম টুটুল ।

বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজারুল কবীর শয়ন। অনুষ্ঠানে ঢাকায় বসবাসরত সহ প্রশাসনের কর্মকর্তা, ব্যাবসায়ী, বিভিন্ন পেশাজীবি নেতৃবৃন্দ সহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অংশ নেন।

অনুষ্ঠান শেষে বঙ্গবাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের হেফাজত ও দেশবাসীর কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page